How to Add Bangla Font in Blogger 2021 | Install Bangla Font in LiteSpot Blogger Template

 দৈনন্দিন লেখা-লেখি সহ নানা কাজে ব্লগার ওয়েবসাইট ব্যবহার করে থাকি। আমরা ডিফল্ট টেম্পলেটের পরিবর্তে কাস্টম টেম্পলেট ব্যবহার করে থাকি। কেননা, কাস্টম টেম্পলেটগুলো দেখতে অনেক সুন্দর, আকর্ষণীয় হয়ে থাকে। আজকে আমি আপনাদেরকে দেখাব: কিভাবে litespot blogger template এ কাস্টম বাংলা ফন্ট ইনস্টল করবেন। বলে রাখা ভালো, আপনি চাইলে সকল টেম্পলেটেই বাংলা ফন্ট ইনস্টল করতে পারেন। তবে, টেম্পলেট অনুযায়ী ফন্টের সাইজ কিছুটা বাড়িয়ে বা কমিয়ে নিতে হয়। আপনার যদি html ও css সম্পর্কে ভালো ধারণা থাকে। তাহলে, আপনিও অনায়াসে যে কোনো টেম্পলেটে বাংলা ফন্ট ইনস্টল করতে পারবেন।


This video shows you how to easily install Bangla fonts in LiteSpot Blogger Template. Hope you find the video useful. Add Bangla Font in Blogger.

সহজেই কোডিং করতে আপনার notepad++ ব্যবহার করতে হবে। যদি আপনার কম্পিউটারে notepad++ ইনস্টল না করা থাকে। তাহলে, এখানে ক্লিক করে পছন্দ অনুযায়ী ভার্সন ডাউনলোড করে ইনস্টল করে নিতে পারেন।  কাল পুরুষ, আদর্শ লিপি, সোলেমান লিপি, মুক্তি, সিয়াম রুপালী, একুশে লতিফ বাংলা ফন্ট আপনার ব্লগার টেম্পলেটে যুক্ত করতে চাইলে এখানে ক্লিক করুন!



Post a Comment

Thank you for your valuable feedback. We will review your feedback soon.

Previous Post Next Post