Airtel মিনিট অফার – বর্তমানে চলমান মিনিট অফারসূহ ২০২১ - টিপস টিউন

এয়ারটেল মিনিট অফার - airtel minute offer সম্পর্কে অনেকে বিস্তারিত জানতে চায়। বর্তমানে চলমান কি কি মিনিট অফার রয়েছে অথবা কি কি মিনিট প্যাকেজ রয়েছে।

 বর্তমানে চলমান এয়ারটেল মিনিট অফার – airtel minute offer সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। চলমান মিনিট অথবা মিনিট প্যাকেজ অফার গুলো জানতে প্রতিনিয়তই আমরা ইন্টারনেটে প্রচুর পরিমাণে সার্চ দিয়ে থাকি। কিন্তু, সঠিক তথ্যের অভাবে আমরা এয়ারটেলের বিভিন্ন সময়ে চলমান অফারগুলোর ব্যাপারে তেমন ধারণা রাখি না। আপনি যদি এয়ারটেলের বিভিন্ন অফার খুঁজে থাকেন, তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্যই। 


এয়ারটেল মিনিট অফার - airtel minute offer সম্পর্কে অনেকে বিস্তারিত জানতে চায়। বর্তমানে চলমান কি কি মিনিট অফার রয়েছে অথবা কি কি মিনিট প্যাকেজ রয়েছে।

সম্প্রতি দেখা যাচ্ছে, এয়ারটেল - বাংলাদেশের মোবাইল সিম অপারেটর কোম্পানিগুলোর মধ্যে জনপ্রিয় অন্যতম একটি কোম্পানি। বিশেষ করে, তরুণদের কাছে এয়ারলেট সিম বেশ জনপ্রিয়। কেননা, এয়ারটেলে স্বল্প খরচে ঘন্টার পর ঘন্টা মুঠোফোনে কথা বলা, বার্তা প্রেরণ সহ নানা সুবিধা পাওয়া যায়। এয়ারটেল কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের জন্য প্রতিনিয়তই নতুন নতুন অফার নিয়ে আসছে। সে সকল অফারগুলো থেকে টপিক বিবেচনা করে আজকের আমরা বিশেষ করে মিনিট অফারগুলো নিয়ে আলোচনা করব।

এয়ারটেল এর মিনিট অফার – Airtel minute offer

যেহেতু, আজকের মূল আলোচ্য বিষয় হলো: Airtel এর সকল মিনিট অফার নিয়ে। সেহেতু অন্য সকল অফার যেমন: Data বা Internet অফার, SMS অফার আলোচনা করছি না। আলোচনার সুবিধার্থে আমরা এয়ারটেলের মিনিট তথা টকটাইম অফারগুলোকে কয়েকটি ক্যাটাগরিতে ভাগ করেছি। সেগুলোকে এক নজরে দেখা যাক-

পরিমানধরণ
১৮৳মিনিট অফার
২৮৳মিনিট অফার
৩৪৳মিনিট অফার
৪৮৳মিনিট অফার
৫৩৳মিনিট অফার
৭৪৳মিনিট অফার
৯৮৳মিনিট অফার
১০৭৳মিনিট অফার
১১৮৳মিনিট অফার
১৪৯৳মিনিট অফার
১৯৮৳মিনিট অফার
২০৭৳মিনিট অফার
২২৮৳মিনিট অফার
২৭৮৳মিনিট অফার
৩৪৯৳মিনিট অফার
৪৯৯৳মিনিট অফার
৫৯৮৳মিনিট অফার

এয়ারটেল এর ৮ টাকায় মিনিট অফার – Airtel 8 Taka Minute Offer

এই অফারটি গ্রাহকদের জন্য এয়ারটেলের সর্বনিম্ন কম রেটের মিনিট অফার। এই অফারটি সকল এয়ারটেল গ্রাহকদের জন্য প্রযোজ্য। মাত্র ৮ টাকায় এই অফারটি আপনিও নিতে পারেন। এয়ারটেলে আপনি মাত্র ৮ টাকায় ১২ মিনিট নিতে পারেন। অফারটি পেতে ৮ টাকা রিচার্জ কিংবা *123*08# এটি ডায়াল করুন। ডায়াল এর সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ১২ মিনিট। আপনি এই ১২ মিনিট এয়ারটেল অফার যেকোনো নাম্বারে ফোন দিয়ে ব্যবহার করতে পারবেন। অফারটির মেয়াদ থাকবে মাত্র ১২ ঘন্টা। এর মধ্যেই আপনাকে উক্ত অফারটি ব্যবহার করে শেষ করতে হবে।

১৮ টাকায় মিনিট অফার - Airtel 18 Taka Minute Offer

এয়ারটেল মিনিট অফার প্রেমীদের জন্য নিয়ে এসেছে কম টাকার মিনিট অফার। সকল এয়ারটেল গ্রাহকদের জন্য প্রযোজ্য অফারটি প্রযোজ্য। অফারটি পেতে ১৮ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *121*18#  রিচার্জ বা ডায়ালের সাথে সাথেই পেয়ে যাবেন৩২ মিনিট। অফারটির মেয়াদ থাকবে মাত্র ২৪ ঘন্টা। ২৪ ঘন্টা আপনি অফারটি ব্যবহার করতে পারবেন।

২৮ টাকায় মিনিট অফার  - Airtel 28 Taka Minute Offer

মাত্র ২৮ টাকা রিচার্জ বা *121*28# কোডটি ডায়াল করে এয়ারটেলের সকল গ্রাহক পাচ্ছে যেকোনো নাম্বারে ৪৫ মিনিট টাকটাইম অফার। অফারটির মেয়াদ মাত্র ৩ দিন। অর্থাৎ, ৩ দিনের ভেতর আপনাকে অফারটি ব্যবহার করে শেষ করতে হবে।

৩৪ টাকায় মিনিট অফার - Airtel 34 Taka Minute Offer

 মাত্র ৩৪ টাকায় আপনি ৫৫ মিনিট টাকটাইম অফার পেতে পারেন যেকোনো নাম্বারে। যদি আপনি কম টাকায় এয়ারটেলের মিনিট অফার খুঁজে থাকেন। তাহলে উক্ত অফারটি নিতে পারেন। ৩ দিন মেয়াদি টকটাইম অফারটি নিতে ৩৪ টাকা মোবাইলে রিচার্জ করুন অথবা *121*34# কোডটি ডায়াল করে অফারটি সক্রিয় করতে পারেন। রিচার্জ বা ডায়াল করার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ৫৫ মিনিট টকটাইম অফার।  অফারটির মেয়াদ ৩ দিন।

৪৮ টাকায় মিনিট অফার - Airtel 48 Taka Minute Offer

আপনি কি সপ্তাহ জুড়ে এয়ারটেলের মিনিট অফার চাচ্ছেন? তাহলে আপনার জন্যই ৪৮ টাকার অফারটি হলো বেষ্ট অফার। আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন এবং কম রেটের ভালো টকটাইম অফার চান। তাহলে ৪৮ টাকায় এই মিনিট অফারটি নিতে পারেন। এই টকটাইম অফারটি আপনি নিতে ৪৮ টাকা রিচার্জ করুন আপনার নাম্বারে অথবা *121*48# কোডটি ডায়াল করুন। কোড ডায়ালের সাথে সাথেই অফারটি সক্রিয় হবে এবং সিম থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা কেটে নেওয়া হবে। এবং সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ৭ দিন মেয়াদি ৪৮ টাকায় ৮০ মিনিট এয়ারটেল মিনিট অফার।

৫৩ টাকায় মিনিট অফার - Airtel 53 Taka Minute Offer

আপনি মাত্র ৫৩ টাকায় ৮৫ মিনিট টকটাইম অফার পাচ্ছেন যে কোনো এয়ারটেল নাম্বারে। এই টকটাইম অফারটি সক্রিয় করতে আপনাকে প্রথমে আপনার ফোনে যথেষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে। এরপর *121*53# ডায়াল করতে হবে। ডায়াল করার সাথে সাথেই আপনি কাঙ্খিত সেই অফারটি  পেয়ে যাবেন। অফারটির মেয়াদ ৭ দিন।

৭৪ টাকায় মিনিট অফার - Airtel 53 Taka Minute Offer

এয়ারটেল তার গ্রাহকদের দিচ্ছে ৭৪ টাকায় ধামাকা মিনিট অফার। অফারটি পেতে আপনাকে ৭৪ রিচার্জ রিচার্জ করতে হবে অথবা *121*074# কোডটি ডায়াল করতে হবে। কোড ডায়াল করার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ১২৫ মিনিট টকটাইম অফার। এই অফারটির মেয়াদ ৭ দিন। অফারটি নিতে চাইলে দেড়ি না করে এখনই রিচার্জ করুন ৭৪ টাকা অথবা *121*074# কোডটি ডায়াল করুন।

৯৭ টাকায় মিনিট অফার  - Airtel 53 Taka Minute Offer

এয়ারটেল কর্তৃপক্ষ গ্রাহকদের কথা চিন্তা করে বিভিন্ন প্যাকেজ/ক্যাটাগরির অফার নিয়ে আসছে। যেমন: ৯৮ টাকার টকটাইম অফার। এই মিনিট অফারটি পেতে আপনার সিমে যথেষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে। অর্থাৎ ৯৭ টাকা মোবাইলে লোড করতে হবে অথবা *121*97# কোডটি ডায়াল করতে হবে। কোড ডায়াল এর সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ১৬০ মিনিট এয়ারটেলের এই মিনিট অফারটি। অফারটির মেয়াদ থাকবে মোট ৭ দিন। এই মেয়াদের মধ্যেই আপনাকে অফারটি শেষ করতে হবে।

এয়ারটেল মিনিট অফার এর চার্ট লিস্ট – Chart List of Airtel Minute Offer

Airtel Minutes Offer Validity Price Activation code
10 Minutes 2 Hours 6 Tk *121*06#
12 Minutes 12 Hours 8 Tk *121*08#
22 Minutes 16 Hours 14 Tk *121*014#
28 Minutes 24 Hours 18 Tk *121*18#
35 Minutes 2 Days 23 Tk *121*23#
45 Minutes 3 Days 28 Tk *121*28#
70 Minutes 7 Days 46 Tk *121*46#
85 Minutes 7 Days 53 Tk *121*53#
115 Minutes 7 Days 74 Tk *121*074#
160 Minutes 7 Days 97 Tk *121*97#
190 Minutes 10 Days 118 Tk *121*0118#
325 Minutes 30 Days 199 Tk *121*0199#
800 Minutes 30 Days 488 Tk Recharge
150 Minutes+ 400MB 30 Days 278 Tk *121*278#