Google play store এ সকল free App ডাউনলোড করুন কোন অ্যাকাউন্ট ছাড়াই!

গুগল প্লে স্টোর হচ্ছে পৃথিবীর সবচেয়ে বড় এবং অন্যতম জনপ্রিয় একটি অ্যাপ্লিকেশন স্টোর। এই অ্যাপ স্টোরটিতে কয়েক মিলিয়নের মতো অ্যানড্রয়েড অ্যাপ রয়েছে। অন্যান্য অ্যাপ স্টোরগুলো থেকে অধিক সহজ এবং বিশ্বস্ত মাধ্যমও এটি। কিন্তু যাদের গুগল অ্যাকাউন্ট নেই, তাদের বড় একটি ঝামেলায় পড়তে হয় প্লে স্টোর থেকে লেটেস্ট অ্যাপ ইনস্টল করার ক্ষেত্রে।

Download Android Apps Without Google Play Store! গুগল প্লে স্টোরের সকল ফ্রি অ্যাপ ডাউনলোড করুন কোন অ্যাকাউন্ট ছাড়াই!


আজকের আর্টিকেলটি তাই এই নিয়েই আলোচনা করা হবে, কিভাবে গুগল প্লে স্টোরের সকল ফ্রি অ্যাপ ইনস্টল করবেন কোন প্রকার গুগল অ্যাকাউন্ট ছাড়া। নিচে বিস্তারিত আলোচনা বর্ণনা করা হলো।

১। প্রথমেই যেতে হবে আপনার মোবাইল/কম্পিউটারের যে কোন একটি ব্রাউজারে। ব্রাউজারটি ওপেন করার পর play.google.com/store লিংকটিতে প্রবেশ করতে হবে। লিংকটিতে প্রবেশের পর নিচের চিত্রের মতো একটি ওপেবপেইজ এবং সার্চ বার দেখতে পারবেন। 


২। এবার সার্চবারে আপনার প্রয়োজনীয় অ্যাপটির নাম লিখুন (উদাহরণস্বরুপ facebook lite লিখা হলো)। তারপর নীল রঙা সার্চ বাটনটিতে ক্লিক করে দিন।


৩। আপনার সার্চকৃত অ্যাপটি সামনে চলে এলে অ্যাপটির আইকনের উপর ক্লিক করুন।


৪। অ্যাপটিতে ক্লিক করার পর ব্রাউজারের অ্যাড্রেস বারে একটি লিংক দেখতে পারবেন। লিংকটিতে ক্লিক করুন এবং কপি করে নিন।


৫। এরপর apkcombo.com ওয়েবসাইটটিতে প্রবেশ করুন। ওয়েবসাইটটির প্রথম পেইজে একটি সার্চবার দেখা যাবে, যেখানে গুগল প্লে স্টোর থেকে কপি করা লিংক/প্যাকেজের নামটি পেস্ট করতে হবে।


৬। সার্চবারটিতে পূর্বে কপি করা লিংকটি পেস্ট করুন।

তারপর সার্চ বারের নিচে থাকা Generate Download Link বাটনটিতে ক্লিক করুন।


৭। বাটনটিতে ক্লিক করার পর কিছু সময়ের মাঝেই অ্যাপটি আপনার ব্রাউজার ট্যাবে চলে আসবে (নিচের চিত্রটি লক্ষ্য করুন)। অ্যাপটি ডাউনলোড করতে অ্যাপটির নামের উপর ক্লিক করুন।


৮। অ্যাপটি ডাউনলোড হয়ে যাবে এবং আপনার ফোনের ফাইল ম্যানেজারে থাকা Download ফোল্ডার থেকে অ্যাপটি আপনার প্রয়োজনমতো ইনস্টল করে নিতে পারবেন।


এছাড়াও, অন্য আরও একটি সাইটের মাধ্যমে ডাউনলোড পদ্ধতিটি দেখানো হচ্ছে। যদি কখনও উপরের সাইটটি কাজ না করে / সাইটটি থেকে অ্যাপ ডাউনলোডের বিষয়টি বুঝতে সমস্যা হয়, তবে দ্বিতীয় পদ্ধতিটি অবলম্বন করতে পারবেন।


৯। এক্ষেত্রে, আপনাকে apkfab.com/free-apk-download লিংকটিতে যেতে হবে। ওয়েবসাইটটিতে প্রবেশের পর পূর্বের মতো একটি সার্চবার দেখতে পারবেন।


১০। সার্চবারে আপনার কপি করা অ্যাপের লিংক/অ্যাপের প্যাকেজ আইডিটি পেস্ট করে দিন। তারপর পাশে থাকা ডাউনলোড বাটনটিতে ক্লিক করে দিন।


১১। কিছু সময়ের মাঝেই অ্যাপটি আপনার সামনে চলে আসবে। অ্যাপটির নামের নিচে Download APK নামে বাটন পাবেন। সেটিতে ক্লিক করুন।


অ্যাপটি সঠিকভাবে ডাউনলোড হবার পর ইনস্টল করে নিন এবং উপভোগ করুন।

যে কোন বিষয়ে জানতে বা প্রশ্ন করতে টিউটোরিয়ালটির নিচে কমেন্ট করে জানাবেন।

আজকে এই পর্যন্তই, সকলেই ভালো থাকবেন, টিপসটিউনের সাথেই থাকবেন। সকলকেই জানাই ধন্যবাদ।


উপর্যুক্ত চিত্রগুলি সম্পূর্ণ রেজ্যুলেশনে দেখতে চিত্রের উপর ক্লিক করুন।alert-info


লিখেছেন: আব্দুল্লাহ আন নাহিয়ান

Post a Comment

Thank you for your valuable feedback. We will review your feedback soon.

Previous Post Next Post